,

নবীগঞ্জের জয়নগরে প্রতিবেশীর গেইটের ভেতর ঢুকে আতশবাজি :: কারন জিজ্ঞেস করায় বাড়িঘরে হামলা :: থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ পৌর এলাকার জয়নগর গ্রামে হিন্দুদের ধর্মীয় দিবানিতা উপলক্ষে বাসার সামনে মোমবাতি জ¦ালানোর সময় প্রতিবেশীর বাড়ির গেইটরে ভেতর ঢুকে বাজি ফোটানো ও এর কারন জিজ্ঞেস করায় বাড়িঘরে হামলা করে প্রায় আড়াই লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌর এলাকার ৯নং ওয়ার্ডের জয়নগর গ্রামের নয়ণ মনি সরকার একই গ্রামের প্রহল্লাদ সরকারের পুত্র পলাশ সরকার, আকাশ সরকার, প্রফুল্ল সরকারের পুত্র প্রহলাদ সরকার, আলী হোসেনের পুত্র লায়েক মিয়া, আহাদ মিয়ার পুত্র রুয়েল আহমদ, গৌরাঙ্গ সরকারের পুত্র সুজিত সরকার, নিশিকান্ত সরকারের পুত্র জয়শংকর সরকার, সুশংকর সরকার, অনন্ত সরকারের পুত্র উপানন্দ সরকার, মহানন্দ সরকারের পুত্র শ্রীনন্দ সরকার, শ্রীনন্দ সরকারের পুত্র হৃদয় সরকার, তাজিম উল্লার পুত্র গোলজার মিয়া, লুদু বকসের পুত্র খোকন মিয়া, রামানন্দ সরকারের পুত্র ভাষণ সরকার সহ ১৩ জনের নাম উল্লেখ করে আরও ৮/১০ জনকে অজ্ঞাত রেখে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়- গত ২৫ অক্টোবর রাত ৯টার দিকে নয়ন মনি সরকারের বাসার গেইটের সামনে তার মা বিমলা সরকার মোমবাতি জ¦ালানোর সময় পলাশ সরকার, আকাশ সরকার, সুশংকর সরকার ও জয়শংকর সরকার তার বাসার গেইটের ভিতর বাজি ফোটায়। এসময় তার মা বিমলা সরকার বাজি ফোটানোর কারন জিজ্ঞেস করলে তারা বিমলা সরকারের সাথে খারাপ ব্যাবহার করে এবং বাসার গেইটের বাহিরে গিয়ে হাল্লা-চিৎকার করলে অন্যান্য অভিযুক্তরা তার বাসায় হামলা চালায়। এসময় তার বাসার গেইটে ফিকল শাবল ও সুলফি দিয়া ঘা মারে এবং টিনের চাল ও গেইট ছিদ্র করে প্রায় আড়াই লক্ষ টাকার ক্ষতিসাধন করে। নয়ন মনি সরকার বাসায় এসে তাদের বাধা দিতে চাইলে তারা নয়ন মনি সরকারকে প্রাণে হত্যার হুমকি দেয়। পরে তিনি ৯৯৯ এ ফোন করেন এবং পুলিশ আসছে শুনে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার স্বপন সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
অভিযোগের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ডালিম আহমেদ বলেন- স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিষয়টি মিমাংসার উদ্যোগ নিয়েছেন।


     এই বিভাগের আরো খবর